***আজ জাতীয় সংসদে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে হিজড়া সম্প্রদায়ের একটি প্রতিনিধি দল দেখা করেন।***



মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আজ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহান স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ শহীদের সম্মানে ৩০ লাখ বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের কিছমত বনগ্রামের মোঃ আব্দুল আলী’র পুত্র মোঃ আতাউল্লাহ ১১তম জুডিশিয়াল সার্ভিস পরীক্ষায় উর্ত্তীণ হয়ে সহকারী জজ/ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট হিসাবে মনোনিত হয়েছেন। আজ শুক্রবার (২৭শে এপ্রিল) সন্ধ্যায় নান্দাইল প্রেসক্লাব কার্যালয়ে শুভেচ্ছা সফরে এসে ক্লাবে অবস্থান রত সাংবাদিকদের সাথে পরিচিত হন। এসময় তাকে শুভেচ্ছা জানান প্রেসক্লাবের সভাপতি মোঃ ফজলুল হক ভূইঁয়া, সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক বাবুল, যুগ্ম সম্পাদক এবি সিদ্দিক খসরু। তিনি শহীদ স্মৃতি আদর্শ কলেজ নান্দাইল থেকে এইচ এস সি পাস করে জগনাথ বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেন। জীবনে প্রথম পরীক্ষা দিয়েই তার চাকুরী হয়। সাংবাদিক নেতৃবৃন্দ তার উজ্জল ভবিষ্যত কামনা করেন। ছবি- রমজান আলী সাংবাদিক।