নান্দাইলে নিমার্ণ কাজে শ্রমিকের মৃত্যু ময়মনসিংহে নান্দাইল উপজেলা একটি স্কুলের নির্মানাধীন ফটকের ওপর থেকে পড়ে এমদাদুল হক (১৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সে গয়েশপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে। শুক্রবার মুশুলী ইউনিয়নের ফরিদাকান্দা এলাকার এঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানায়, এমদাদ একজন ঠিকাদারের হয়ে কয়েক দিন ধরে স্থানীয় ফরিদাকান্দা এলাকায় একটি প্রাথমিক বিদ্যালয়ের ফটকের কাজ করছিল। শুক্রবার সে নির্মাণাধীন ফটকের ওপরে উঠে পলেস্তারা কাজ করার সময় পা পিছলে নিচে রড়ের ওপর পড়ে যায়। পরে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় নান্দাইল মডেল থানার পুলিশ ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করে।


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আজ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহান স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ শহীদের সম্মানে ৩০ লাখ বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট জনাব মো: আব্দুল হামিদ, সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া...