গফরগাঁওয়ে ২জন সাংবাদিকের নামে মিথ্যা মামলা করার প্রতিবাদে নান্দাইলে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রেলওয়ে পুলিশ কর্তৃক দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ তফাজ্জল হোসেন ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আতাউর রহমান মিন্টুর নামে মিথ্যা ও হয়রানী মূলক মামলা দায়ের করার প্রতিবাদ সোমবার (১১ইজুন) নান্দাইল উপজেলা সদরে নান্দাইল প্রেসকাব, যুগান্তর স্বজন সমাবেশ ও ময়মনসিংহ উপজেলা প্রেসকাব ফোরামের আয়োজনে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রী বরারব স্বারকলিপি প্রদান করা হয়। প্রতিবাদ সভায় ময়মনসিংহ উপজেলা প্রেসকাব ফোরামের সভাপতি মোঃ এনামুল হক বাবুল ও নান্দাইল প্রেসকাব সভাপতি মেঃ ফজলুল হক ভূইঁয়া বক্তব্য রাখেন। বক্তরা অবিলম্বে গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শফিকুল ইসলাম খান কর্তৃক দায়েরকৃত মামলা থেকে অবিলম্বে উক্ত ২জন সাংবাদিকের নাম এজাহার থেকে বাদ দেওয়া সহ পত্রিকার হকাদের উপর পুলিশের হামলার ঘটনার তীব্র নিন্দা জানান। মানববন্ধনে নান্দাইল কর্মরত সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন। ছবি- সাংবাদিক রমজান আলী।





মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আজ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহান স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ শহীদের সম্মানে ৩০ লাখ বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট জনাব মো: আব্দুল হামিদ, সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া...