নান্দাইলে ৭৯৫টি মসজিদে ৮মেট্টিক টন খেজুর বিতরন করেন মনোনয়ন প্রত্যাশী বিএনপি নেতা মামুন বিন আব্দুল মান্নান ময়মনসিংহের নান্দাইল পৌরসভা সহ ১২টি ইউনিয়নের ৭৯৫টি মসজিদে শুক্রবার সকাল থেকে জুম্মাহ নামাযের সময় ইফতার সামগ্রী (খেজুর) একযোগে বিতরণ করা হয়। ইসলামী ফাউন্ডেশনের গৃহিত তালিকা মোতাবেক মালয়েশিয়া বিএনপির প্রকাশনা সম্পাদক ও মালয়েশিয়া বিএনপি ময়মনসিংহ বিভাগীয় ফোরামের সভাপতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী এমডি মামুন বিন আব্দুল মান্নান এই ইফতার সামগ্রী বিএনপি দলীয় নেতাকর্মীদের মাধ্যমে পৌছে দেন। এসময় নান্দাইল উপজেলা যুবদলের সাবেক সভাপতি বিএনপি নেতা মো. আব্দুল মান্নান সহ তৃণমূল বিএনপি’র নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। জানাযায়, সরাসরি দুবাই থেকে আমদানীকৃত ৮ মেট্টিক টন খেজুর তালিকাভূক্ত মসজিদগুলোতে ৫ কেজির প্যাকেট এবং বড় মসজিদগুলোতে ১০ কেজি প্যাকেট নেতাকর্মীবৃন্দ পৃথক পৃথকভাবে পৌছে দেন। সাবেক ছাত্রনেতা মালয়েশিয়া-বাংলাদেশ যৌথ ব্যবসায়ী এমডি মামুন বিন আব্দুল মান্নান জানান, তিনি নান্দাইলের বিএনপি রাজনৈতিক অঙ্গনে নতুন রূপরেখায় নান্দাইলকে সুন্দরভাবে গড়তে এবং অসহায় মানুষের পাশে দাড়াতে আগামী সংসদ নির্বাচনে তৃণমুল পর্যায়ের বিএনপি’র হাতকে শক্তিশালী করতে দলের সভানেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিকট মনোনয়নের আশা ব্যক্ত করেন। এছাড়া তিনি নান্দাইলের প্রতিটি ইউনিয়নের অসহায়, নির্যাতিত বিএনপি নেতাকর্মীদের সাথে যোগাযোগ সহ বিভিন্ন ধরনের সহযোগীতা করে যাচ্ছেন বলে জানান।


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আজ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহান স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ শহীদের সম্মানে ৩০ লাখ বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট জনাব মো: আব্দুল হামিদ, সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া...