*** ভালুকায় মহাসড়ক দূর্ঘটনায় পিতা-পুত্র নিহত,আহত-৩ *** ২২ এপ্রিল রবিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভরাডোবা বিএসবি মিলের সামনে প্রাইভেটকার-কাভার্টভ্যানের মাঝে সংঘর্ষে অবসর প্রাপ্ত পিতা (শিক্ষক) ঘটনাস্থলে ও হাসপতালে নেয়ার পথে ছেলে নিহত অপর ৩ জন আহত হয়েছে। আহতদেরকে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানাযায়, ঘটনার সময় ময়মনসিংহগামী একটি দ্রুতগামী প্রাইভেট কার একইগামী অপর একটি কাভার্টভ্যানে এর পেছনে গিয়ে ধাক্কা লাগে। এতে কাভার্টভ্যানটি রাস্তার পাশে ছিটকে পড়ে যায়। প্রাইভেট কারটির সামনের অংশ ধুমরে মুচরে যায়। ঘটনাস্থলেই আব্দুল কাদের মাস্টার ও ময়মনসিংহ মেডিকেল কলেজে নেয়ার পথে তাঁর ছেলে জুয়েল নিহত হন। এতে তার দুই ছেলে বিল্পব,বাছির ও প্রাইভেটকার ড্রাইভার গুরুতর আহত হন। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও ভরাডোবা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাইভেটকারটি কেটে নিহতের লাশ উদ্ধার করে। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।নিহত আব্দুল কাদের উপজেলার জামিরদিয়া এলাকার বাসিন্দা তিনি হবিরবাড়ি ইউনিয়ন সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। তাঁরা মামলার হাজিরাদেয়ার জন্য প্রাইভেটকার যোগে ময়মনসিংহ যাচ্ছিলেন। ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রাকিবুল হাসান জানান,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তিকে গাড়ি কেটে উদ্ধার করেছি এবং আহত ৩জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাঁদের অবস্থাও অশঙ্কা জনক।


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আজ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহান স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ শহীদের সম্মানে ৩০ লাখ বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট জনাব মো: আব্দুল হামিদ, সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া...