গ্লোবাল এন আর বি ইন্সুরেন্সের নামে ভূয়া কর্মকর্তা লাকী খাঁন কোটি টাকা নিয়ে নান্দাইল থেকে পালানোর সময় আটক ময়মনসিংহের নান্দাইল উপজেলায় গ্লোবাল এনআরবি ইন্সুরেন্স কোং নামে একটি প্রতিষ্ঠান খুলে উর্ধ্বতন কর্মকর্তার পরিচয়ে লাকী খাঁন কোটি টাকা হাতিয়ে নিয়ে পালানো সময় সোমবার নান্দাইল থানা পুলিশ আটক করেছে। জানাযায়, নান্দাইল পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় গ্লোবাল এন আর বি ইন্সুরেন্স কোম্পানীর একটি শাখা অফিস খুলে স্কুল, কলেজ, মাদরাসার ছাত্র-ছাত্রী সহ বেকার যুবক-যুবতিদের কাছ থেকে মাসিক ১০ হাজার টাকা বেতনের অফার দিয়ে ইউনিট ম্যানেজার, ট্রেইনার, ফিল্ড অফিসার পদে মৌখিক নিয়োগ দেয়। নিয়োগকৃতদের কাছ থেকে ৩৬ হাজার, ২৬ হাজার ১২ হাজার টাকা জামানত গ্রহন করে। নিয়োগ করা স্টাফদের বেতন টাকা দিতে গড়িমসি শুরু করলে কর্মীরা চাপ দিলে সোমবার (২৩ এপ্রিল) অফিস থেকে পালিয়ে যেতে চাইলে স্টাফ কর্মীরা বিষয়টি টের পেয়ে অফিস ঘেরাও করে বিােভ শুরু করে। নান্দাইল মডেল থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয়ে লাকী খাঁনকে আটক করে থানায় নিয়ে আসেন এবং অফিসের সকল খাতাপত্র জব্দ করে অফিসে তালা লাগিয়ে দেয়। রিপোর্ট লেখা পর্যন্ত ইন্সুরেন্সের নামে ভূয়া কর্মকর্তা লাকী খাঁন থানায় আটক রয়েছে। অপর সহযোগী ওই অফিসের ম্যানেজার নান্দাইল উপজেলার রসুলপুর গ্রামের রুপালী আক্তার পালিয়ে যায় বলে ভুক্তভোগিরা জানিয়েছে। উল্লেখ্য, গ্লোবাল ইন্সুরেন্স কোং পার্শ্ববর্তী উপজেলা ঈশ্বরগঞ্জ সদর, আঠারবাড়ি ও তাড়াইলে একাধিক শাখা অফিস খুলে বেকার যুবক যুবতিদের কাছ থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছে বলে জানা গেছে। আটক লাকী খাঁনের বাড়ি নারায়নগঞ্জ জেলার পাগলা থানায় বলে জানাগেছে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুস আলী ঘটনার সততা স্বীকার করে জানান, বেকারদের টাকা ফেরত দানের জন্য হেড অফিসে ফোন করা হয়েছে তারা ঢাকা হতে রওনা দিয়েছেন বলে জানিয়েছেন।


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আজ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহান স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ শহীদের সম্মানে ৩০ লাখ বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট জনাব মো: আব্দুল হামিদ, সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া...