### এক নারীকে নিয়ে দুই স্বামীর টানাটানি ### ভালুকা উপজেলা মল্লিকবাড়ি ইউনিয়নের সোনাখালি গ্রামের রেশমী নামে এক স্ত্রীর দুই স্বামীর সন্ধান পাওয়া গেছে। এ ঘটনায় তিন জনকেই ভালুকা মডেল থানা পুলিশ আটক করেছে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার সোনাখালি গ্রামের আছমত আলী ছেলে হাবিব নারায়গঞ্জের রূপগঞ্জ এলাকায় ব্যবসা করার সূত্রধরে ওই এলাকার রমিজ উদ্দিনের মেয়ে রেশমীর সাথে প্রেমের সম্পর্ক থেকে বিয়ে হয় আনুমানিক ৮/৯বছর পূর্বে। বিয়ের পর হাবিব তাঁর স্ত্রীকে নিজ বাড়ি সোনাখালি নিয়ে আসেন। রেশমী হবিরবাড়ি এলাকার পাইনিয়র গামের্ন্টস কোম্পানিতে শ্রমিকের চাকরি নেয়। বাড়ি থেকে কোম্পানির লেগুনা যোগে আসা যাওয়া করতো। সেই সুযোগে লেগুনার ড্রাইভার উপজেলার সিডস্টোর এলাকা আলী আকবরের ছেলে মেহদী কাঞ্চন(২০) এর সাথে গভীর প্রেমে রেশমী জড়িয়ে পড়ে। আনুমানিক ৪/৫মাস পূর্বে রেশমী গোপনে মেহদী কাঞ্চনকে বিয়ে করে শ্রীপুরের এম,সি বাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকা শুরু করে। মেহদী মাওনা থেকে ভালুকা পর্যন্ত লেগুনা গাড়ি চালায়। মেহদীর সাথে রাগ করে রেশমী গত ২৬ মার্চ আবার হাবিবের বাড়িতে চলে আসে। কয়েক দিন হাবিবের বাড়িতে থাকা পর আবারো সে নিরুদ্দেশ হয়ে যায়। হাবিব তাঁর স্ত্রীর সন্ধানের জন্য গত বৃহস্পতিবার বিকালে সিডস্টোরের পাইনিয়র কোম্পানির সামনে অপেক্ষা করতে থাকে। বিকেল ৫টার দিকে মিল ছুটি হলে তাঁর স্ত্রীকে দেখতে পেয়ে তাঁকে বাড়িতে চলে আসতে বলে। কিন্তু রেশমী বাড়িতে যেতে নারাজ। এ সময় হাবিব ও রেশমির কথা কাটাকাটিতে আশপাশের লোকজন এসে জড়ো হয়। রেশমীকে দিয়ে নতুন স্বামী মেহদীকে ফোন করা হলে, মেহদী ঘটনাস্থলে চলে আসলে আশপাশের লোকজন তাঁকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে। সন্ধ্যায় দুই স্বামীসহ রেশমীকে ভালুকা মডেল থানায় নিয়ে আসা হয়। রেশমী জানায়, সে তাঁর পূর্বের স্বামীকে ডিভোর্স না দিয়ে মেহদীকে বিয়ে করেছে। সে আর পূর্বের স্বামী হাবিবের কাছে আর যাবে না। এ বিষয়ে জানতে চাইলে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মামুন অর রশিদ (পিপিএম) জানান, মেয়ে এবং ছেলেদের অভিভাবককে ডাকা হয়েছে, উনারা আসলে আজকের মধ্যে একটা ফয়সালা করা হবে, মেয়ে যা চাইবে এখানে তাই প্রাধান্য দেয়া হবে।


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আজ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহান স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ শহীদের সম্মানে ৩০ লাখ বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট জনাব মো: আব্দুল হামিদ, সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া...