নান্দাইলে খুররম খান চৌধুরী কলেজের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের নান্দাইল উপজেলার খুররম খান চৌধুরী কলেজের ছাত্র-ছাত্রী ও অভিভাবক সমাবেশ রোববার কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। কলেজের অধ্যক্ষ আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অত্র কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি, সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরী, বিশেষ অতিথি গর্ভণিং বডির প্রতিষ্ঠাতা সদস্য ও জননেতা খুররম খান চৌধুরীর একমাত্র পুত্র মোঃ নাসের খান চৌধুরী, বিদ্যুৎসাহী সদস্য এনামুল হক এনাম, সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবি আওরঙ্গজেব বেলাল, আশরাফ চৌধুরী ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মঞ্জুরুল হক হাসান, আনোয়ারুল হোসেন খান চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ আঞ্জুমান আরা বেগম, সাবেক অধ্যাপক আফেন্দী নুরুল ইসলাম, অধ্যাপক তফল উদ্দিন মন্ডল, প্রধান শিক্ষক রৌসনারা বেগম, শরীর চর্চা শিক্ষক ফরিদ উদ্দিন, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান এনামুল হক বাবুল, প্রধান শিক্ষক (অব:) আব্দুল কদ্দুছ, সাংবাদিক মো: শাহাব উদ্দিন ফকির প্রমুখ। অত্র কলেজের শিক্ষক জিয়াউল হক শাহিন এর সঞ্চালনায় বিশিষ্ঠ শিল্পপতি আমেরিকা প্রবাসী আব্দুল ওয়াহেদ, বিলাস কুমার গোস্বামী, বিএনপি নেতা এনামুল কাদির, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, স্থানীয় নেতৃবৃন্দ সহ সহস্রাধিক ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘ছাত্র-ছাত্রী ও অভিভাবক সমাবেশের অনুষ্ঠান জাতির শিক্ষা অনুষ্ঠান। পাঠ্যপুস্তকের মাধ্যমে শুধু সার্টিফিকেট অর্জন নয় পাঠ্যকারিকুলামের বাইরেও জ্ঞান অর্জন করে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। জাতির সুশিক্ষার জন্য নান্দাইলে অনেক শিক্ষা প্রতিষ্ঠান করেছি এবং সেগুলোতে যাতে কোন ধরনের কুশিক্ষার জন্ম না দিতে পারে সেজন্য সকলকে সচেতন থাকতে হবে।’ তিনি আরও বলেন মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত শিক্ষানঙ্গন পেতে যা করণীয় তাই করবেন। সভায় নান্দাইলে কর্মরত ১৪জন সাংবাদিক যোগদান করেন।




মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আজ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহান স্বাধীনতা যুদ্ধে ৩০ লাখ শহীদের সম্মানে ৩০ লাখ বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট জনাব মো: আব্দুল হামিদ, সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া...